Monday, January 12, 2015

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন

প্রশ্নঃ লিঙ্গের আগা মোটা গোড়া চিকন কি করি?

উত্তরঃ এটা কোন রোগ না।এটার লিঙ্গের স্বাভাবিক গঠন…সো নো টেনশন। একটি মানুষের লিঙ্গের আকার তার স্বাস্থ্য, বংশগতি, জাতি ইত্যাদি বিষয়ের উপরে নির্ভর
করে। এটা নিয়ে অধিক চিন্তা করারও কোন দরকার নেই। যৌন মিলনে লিঙ্গের মোটা বা চিকন কোন প্রভাব ফেলে না।

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন

 একজন স্বাস্থ্যবান  পুরুষ হলেই যে তার লিঙ্গ সাস্থবান এ কথা কিন্তু বলা যাবে না। শুধু লম্বা দেহি ও শক্তি থাকলেই যে তার যৌন শক্তি ও  লিঙ্গের সাইজ যে তার দেহের মতই এটা কিন্তু ঠিক নয়। অনেক পুরুষ আছেন যাদের দেহের সাথে লিঙ্গের কোনও সামঞ্জস্যতা নেই। স্ত্রী কে পূর্ণ তৃপ্তি দিতে পারছেন না এমন স্বামী লুকিয়ে লুকিয়ে মনের জ্বালা কে কবর দিচ্ছেন। এমনও কোনও কোনও স্ত্রী আছেন যারা দেহের তৃপ্তি পাওয়ার জন্য অন্য পুরুষের সাথে সময় কাটান। ফলাফল সন্দেহ, অতঃপর বিবাহ বিচ্ছেদ। আবার অনেকে  বিয়ে করতেই ভয় পাচ্ছেন। অনেকে আবার সমাধান খুঁজেছেন পাগলের মত। কি করলে আমার লিঙ্গ একটু বড় হবে।

প্রশ্নঃ হস্তমৌথুনের কারনে কি কোন সমস্যা হয় ?

উত্তরঃ হস্তমৌথুন একটি স্বাভাবিক প্রক্রিয়া। অতিরিক্ত কোন কিছু ভাল না ,তবে আপনি যদি হস্তমৌথুন করার পর অপরাধ প্রবনতায় ভোগেন, তাহলে মনযৌন মানে মণোরোগ সমস্যায় আক্রান্ত হতে পারেন।

প্রশ্নঃ স্বপ্নদোষ হছে,কি করবো ?

উত্তরঃ “স্বপ্নদোষ” এই নামটাই ভুল। স্বপ্নে তো কোন দোষ হচ্ছে না ,তাহলে আমরা কেন এটাকে স্বপ্নদোষ বলছি ? এটা একটা স্বাভাবিক প্রক্রিয়া। মেয়েদের মাসিক যেমন স্বাভাবিক, ছেলেদের স্বপ্নদোষ তেমন স্বাভাবিক। মাসে ১৫ বারের বেশি হলে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।

প্রশ্নঃ আমার লিঙ্গ ছোট ,বিয়ে করতে পারব তো?

উত্তরঃ কমন একটা প্রশ্ন,একটা মেয়েকে(স্ত্রী)যৌন তৃপ্তি দেওয়ার জন্য আপনার লিঙ্গ উত্তেজনার সময় ২.৫ থেকে ৩ ইঞ্চি লম্বা হলেই চলবে। স্কেল নিয়ে মেপে দেখুন, কি উত্তর পেয়েছেন? আপনি সুস্থ্য।

প্রশ্নঃ লিঙ্গ বড় করার কোন মালিশ, ওষুধ, ক্রিম, মেশিন কি আছে ?

প্রশ্নঃ আমার বীর্য পাতলা ,আমি কি বাবা হতে পারবো?

উত্তরঃবীর্য পাতলার সাথে বাবা হওয়ার কোন সম্পর্ক নাই । বীর্যের মধ্যে শুক্রের পরিমান ও গুনগত মানের উপর নির্ভর করে আপনি বাবা হতে পারবেন কিনা ।“বীর্যপাতলা” এটা কোন রোগ না। এর সাথে যৌন দুর্বলতারও কোন সম্পর্ক নাই। যৌন মিলন আনেক্ষণ ধরেই হতে হবে এমন কোন নিয়ম নেই। যথেষ্ট পরিমাণ ফোরপ্লে বা পূর্ব উত্তেজনার মাধ্যমে এক বা দুই মিনিটের মধ্যেই সঙ্গীনি কে পরিপূর্ন তৃপ্তি দিয়া সম্ভব। আর এ ক্ষেত্রে লিঙ্গের আকার কোন ফ্যাক্ট নয়।
আমরা ফি ছাড়া ফ্রি ডাক্তারি টিপস দিচ্ছি। আপনার সুস্থতাই আমাদের বড় ফি। লজ্জা না করে শেয়ার করুন পোস্টটি।
 সূত্র:হেল্থ বাংলা ডট কম

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home